আমরা জানি ফাইনালে কঠিন খেলা হতে চলেছে – গ্রিজম্যান

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ১৬, ২০২২ সময়ঃ ৩:০৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:০৭ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

গ্রিজম্যান ভক্তদের আশ্বস্ত করেছেন যে ফ্রান্স ‘প্রস্তুত থাকবে’। কারণ তারা ফর্মে থাকা মেসি এবং একটি ভাল সমর্থিত আর্জেন্টিনার মুখোমুখি হবে।

ফরাসি প্লেমেকার আন্তোইন গ্রিজম্যান স্বীকার করেছেন যে সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী লিওনেল মেসি মুখোমুখি হওয়া কঠিন কাজ। তবে বুধবার ফ্রান্স একটি শক্তিশালী মরক্কো দলকে পরাস্ত করে টানা দ্বিতীয় বিশ্বকাপ ফাইনালে পৌঁছানোর পর চিত্র পাল্টে গেছে।

“আমরা এই বিশ্বকাপে কার্যত সমস্ত ম্যাচ দেখেছি, আমরা আর্জেন্টিনাকে খেলতে দেখেছি, আমরা জানি তারা কীভাবে খেলে, তারা কঠিন দল এবং একটি দল যারা শীর্ষ ফর্মে রয়েছে”- ৩১ বছর বয়সী অ্যাটলেটিকো মাদ্রিদের পুরনো তারকা গ্রিজম্যান ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন ।

গ্রিজম্যান মরক্কোর বিপক্ষে ম্যাচের সেরা ছিলেন এবং বিশ্বকাপে তার পারফরম্যান্স তাকে প্রচুর প্রশংসা করেছে।

সেমিফাইনাল জয়ের পর অবশ্য গ্রিজম্যান তার দলকে আত্মতুষ্ট না হওয়ার আহ্বান জানিয়েছেন। আর্জেন্টিনা হিসেবে পরিচিত লা আলবিসেলেস্তে মঙ্গলবার সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ ব্যবধানে পরাজিত করে চমৎকার দলীয় পারফরম্যান্স দেখিয়েছে। গ্রিজম্যান বলেছেন, “তারা মনে হয় শীর্ষ ফর্মে আছে, শুধু মেসিই না, তার চারপাশে তাদের একটি শক্তিশালী লাইন আপ রয়েছে।”

পাঁচ গোল করে ফ্রান্সের কাইলিয়ান এমবাপ্পের সাথে এই টুর্নামেন্টের শীর্ষ গোলদাতা মেসি। তার দল সৌদি আরবের কাছে প্রথম রাউন্ডের পরাজয় থেকে পুনরুদ্ধার করে তাদের গ্রুপের শীর্ষে এবং তারপর নকআউট খেলায় অস্ট্রেলিয়া, নেদারল্যান্ডস এবং ক্রোয়েশিয়াকে পরাজিত করে।

পুরো টুর্নামেন্ট জুড়ে আর্জেন্টিনা স্ট্যান্ডে উল্লেখযোগ্য সমর্থন উপভোগ করেছে। অনেক ভক্ত আর্জেন্টিনা থেকে কাতার পর্যন্ত ১৩ হাজার কিলোমিটার এরও বেশি পত্র যাত্রা করেছে তাদের পাশে থাকার জন্য।

“আমরা জানি ফাইনালে কঠিন খেলা হতে চলেছে, এবং তারা জনতার সমর্থন পাবে,” গ্রিজম্যান বলেছেন।

সূত্র : আল-জাজিরা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G